জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে ময়মনসিংহে জেলা পুলিশ কর্তৃক নজিরবিহীন নিরাপত্তা

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে ময়মনসিংহে জেলা পুলিশ কর্তৃক নজিরবিহীন নিরাপত্তা

আব্দুল মান্নান পল্টন,মমনসিংহ ব্যুরো,
৮ ফেব্রুয়ারী বৃহস্প্রতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নজিরবিহীন নিরাপত্তা ব্যাবস্থা গ্রহন করেছে ময়মনসিংহ জেলা পুলিশ।
রায়ের দিন ও রায়ের পরবর্তী দিনে বিএনপি’র নেতৃত্বাধীন ২০দলীয় জোটের উচ্ছৃঙ্খল নেতাকর্মী কর্তৃক দেশব্যাপী সহিংস ঘটনা ঘটতে পারে এমন আশঙ্কায় ময়মনসিংহের সর্বত্রই নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার ( এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

জেলার সর্বত্রই আইন শৃঙ্খলা রক্ষার্থে ময়মনসিংহ জেলা পুলিশ কর্তৃক পুলিশি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ সম্পর্কে বুধবার দুপুরে সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বিফিং প্রদান করেন কর্মগুনে আলো ছড়ানো ময়মনসিংহের এসপি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম। বিফ্রিংকালে এসপি সৈয়দ নুরুল ইসলাম প্রতিটি সার্কেল অফিসার ও থানার ওসিদের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ানর্দেশ প্রদান করেন। জেলা পুলিশ লাইনে পুলিশ অফিসার ও ফোর্সদের বিফিং প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেয়াজী,অতিরিক্ত পুিলশ সুপার জয়িতা শিল্পীসহ জেলার বিভিন্ন সার্কেল ও থানার পুলিশ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।