ময়মনসিংহের ডিসির বিদায়

ময়মনসিংহের ডিসির বিদায়

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো,
পদোন্নতিজনিত বদলি বিদায় নিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মোঃ খলিলুর রহমান। সোমবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় থেকে আনুষ্ঠানিক বিদায় নিলেও একই দিন সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে ময়মনসিংহ ত্যাগ করেন তিনি।
মঙ্গলবার সকালে নতুন কর্মস্থল মন্ত্রী পরিষদ মন্ত্রণালয়ের যুগ্ন সচিব পদে যোগদান করবেন তিনি।
জেলা প্রশাসক ডিসির কক্ষে বদলি বিদায় অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহউদ্দিনসহ বিভাগ ও জেলা প্রশাসনের কর্মকর্তারা আবেগ প্রণোদিত অশ্রু¯িœগ্ধ পরিবেশে বিদায় জানান ডিসি খলিলুর রহমানকে।
২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর ময়মনসিংহের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন তিনি। বিগত দেড় বছর দায়িত্ব পালনকালে ময়মনসিংহের উন্নয়নে সরকারের গৃহীত কর্মসূচী বাস্তবায়নসহ ডিজিটাল ময়মনসিংহ নির্মানে অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি। কর্মগুনে নগরির গন্ডি অতিক্রম করে তিনি আলো ছড়িছেন জেলার সর্বত্রই। সাধারণ মানুষের আস্থা অর্জনের পাশাপাশি এতদ অঞ্চলের রাজনীতিবিদ, সাংবাদিক, নাগরিক সমাজসহ সকল শ্রেণী পেশার মানুষকে করেছেন মনোমৃগ্ধ।
বিদায়কালে তিনি বলেন প্রাচীন ঐতিহ্যবাহী ময়মনসিংহ জেলার কথা ময়মনসিংহের মানুষের কথা আমৃত্যু মনে থাকবে। আজ ময়মনসিংহ ছেড়ে যাচ্ছি। নিয়ে যাচ্ছি কিছু সুখ স্মৃতি, ভাল লাগার অনুভূতি ও অসংখ্য মানুষের ভালবাসা। যেখানেই থাকি প্রত্যাশা থাকবে ভাল থাকুক ময়মনসিংহবাসী, ভাল থাকুক ময়মনসিংহ।