সিলেটে নতুন সাজে ‘স্বপ্ন’র যাত্রা শুরু

সিলেটে নতুন সাজে ‘স্বপ্ন’র যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক,সিলেট:

সিলেট নগরীর উপশহরে এন কে ট্রেড সেন্টারের নিচতলায় নতুন সাজে, আরও বৃহৎ পরিসরে নতুন করে যাত্রা শুরু করলো দেশের এক নাম্বার ও সর্ববৃহৎ সুপারস্টোর ‘স্বপ্ন’। উপশহরে স্বপ্নের আউলেট হচ্ছে এন কে ট্রেড সেন্টার, বাড়ি ৩/৩ ব্লক-ডি’তে।

স্বপ্নের এই আউটলেট সিলেটে এখন সবচেয়ে বড় সুপারস্টার আউটলেট। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে নতুন এই যাত্রার উদ্বোধন করেন স্বপ্নের অপারেশন্স ডিরেক্টর আবু নাছের।

উদ্বোধনী অনুষ্ঠানে আবু নাছের বলেন, ‘বিভাগীয় শহরগুলোতে আমাদের পরিসর বাড়াবার সাথে সাথে আমরা বিশেষভাবে নজর দিচ্ছি ক্রেতাদের সন্তুষ্টি উপর। প্রতিদিন নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি সঠিক মানের পণ্য সঠিক দামে ক্রেতাদের হতে তুলে দেয়ার জন্য। ব্যবসায়িক কার্যক্রম শুরু থেকেই সমাজের বিভিন্ন শ্রেণীর ভোক্তার জীবনযাত্রার মান উন্নয়নের পাশাপাশি সঠিক দামে ও মানে পণ্য পাবার অধিকার নিশ্চিত করার পাশাপাশি স্বপ্ন নিত্যনতুন অফার এবং বাজার দর থেকে সাশ্রয়ী মূল্যে পণ্য সরবরাহ করে কাস্টমারদেরকে সর্বোত্তম সেবা প্রদান করে আসছে। সবমিলিয়ে ক্রেতাদের স্বপ্নের উপর আস্থা ও বিশ্বাস গত কয়েক বছরে বেড়ে গিয়েছে বহুগুণ। উন্নত বিশ্বের দেশগুলোর মত বাংলাদেশও আধুনিক জীবনের সুযোগ সুবিধার কথা মাথায় রেখে স্বপ্ন ছাড়িয়ে পড়ছে দেশের বিভিন্ন প্রান্তে।’

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বপ্নের ডিভিশনাল সেলস ম্যানেজার ইমরান হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

স্বপ্ন ২০০৮ সালে তাদের যাত্রা শুরু করে বর্তমানে ঢাকা, কুমিল্লা, চট্টগ্রাম ও সিলেটে মোট ৬৫টি নিজস্ব আউটলেট এবং ১১টির বেশী ফ্র্যানচাইজ আউটলেট নিয়ে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশ সুপার স্টোর খাতের আনুমানিক ৫০ ভাগ অংশ দখল করে দেশের এক নাম্বার সুপার স্টোর চেইন শপের স্থান দখল করে নিয়েছে স্বপ্ন।