জলঢাকায় ছাত্রলীগের পকেট কমিটি দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

জলঢাকায় ছাত্রলীগের পকেট কমিটি দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

জলঢাকা প্রতিনিধিঃ

কোন প্রকার সম্মেলন ছাড়াই নীলফামারীর জলঢাকায় গোলমুণ্ডা ইউনিয়ন ছাত্রলীগের পকেট কমিটি দেওয়ার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের সভাপতি নলনী বিশ্বাস জয় ও সম্পাদক শফিকুল গনী স্বপনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঐ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার রাতে সাবেক ছাত্রলীগের সভাপতি মোহাব্বত ও গোলমুন্ডা ইউনিয়নের ১,২,৩ ওয়ার্ড ছাত্রলীগের আঞ্চলিক কমিটির সভাপতি আসাদুল ইসলামের নেতৃত্বে ইউনিয়ন আ’লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজার প্রদক্ষিণ করে গোলমুন্ডা জিরোপয়েন্ট মোড়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। গোলমুন্ডা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাব্বত আলীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ৫নং ওয়ার্ডের সভাপতি আরিফুজ্জামান, ৩ নং ওয়ার্ডের সভাপতি আব্দুর রাজ্জাক ও ১,২,৩ ওয়ার্ডের আঞ্চলিক কমিটির সভাপতি আসাদুল ইসলাম প্রম্খু। সমাবেশে বক্তারা এই পকেট কমিটি বাতিল করে পুনরায় সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করার আহবান জানান।
এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি নলনী বিশ্বাস জয়ের সাথে কথা হলে তিনি বলেন ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদকের সাথে কথা বলে আমি কমিটি দিয়েছি।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদকের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশের কথা স্বীকার করে ইউনিয়ন আ’লীগের সভাপতি এবিএম নুরুজ্জামান আবু বলেন নলনী আমাকে ফোন দিয়েছিল তবে আমি সমন্বয় করে কমিটি দিতে বলেছিলাম। সে আমার কথা রাখেনি।
নবগঠিত কমিটির সভাপতি শামীমের সাথে কথা হলে সে মন্তব্য করতে রাজি হয়নি।