গায়ক আসিফ কারাগারে !

গায়ক আসিফ কারাগারে !

ডেস্ক প্রতিবেদন ঃ 

গায়ক আসিফ আকবরের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বুধবার (৬ জুন) রিমান্ড ও জামিন আবেদনের শুনানিতে এই আদেশ দেন ঢাকা মহানগর হাকিম কেশব রায়। শুনানিতে উভয় পক্ষের আবেদন পর্যালোচনা করে এই আদেশ দেয়া হয়েছে।

এর আগে কণ্ঠশিল্পী আসিফকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পাশাপাশি জামিন চেয়ে আবেদন করেন তার (আসিফ) আইনজীবী।

মঙ্গলবার (৫ জুন) দিবাগত রাত দেড়টার দিকে আসিফকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল। এরপর তাকে হাজতে রাখা হয়। বুধবার বেলা সাড়ে ১১টায় আসিফকে আদালতে হাজির করা হয়। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য সিআইডির উপ-পরিদর্শক প্রলয় রায় ৫ দিনের রিমান্ডের আবেদন করেন।

অন্যদিকে আসিফ আকবরের পক্ষের আইনজীবী তার জামিনের জন্য আবেদন করেন। তবে উভয় পক্ষের আবেদনই নাকচ করে দিয়েছেন আদালত।

উল্লেখ্য, মামলায় শফিক তুহিন অভিযোগ করেন যে, গত ১ জুন রাত নয়টার দিকে একটি টেলিভিশন চ্যানেলের ‘সার্চ লাইট’ অনুষ্ঠানের মাধ্যমে তিনি জানতে পারেন, আসিফ অনুমতি ছাড়াই তার সংগীতকর্মসহ অন্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান সবার অজান্তে বিক্রি করেছেন। পরে তিনি বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করে জানতে পারেন, আসিফ তার প্রযোজনা প্রতিষ্ঠান আর্ব এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে গানগুলো ডিজিটাল রূপান্তর করে প্রতারণার মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করেছেন। এছাড়া বিষয়টি নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ার পর আসিফ ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে অশালীন ভাষায় শফিক তুহিনকে হুমকি দেন। এরপর অফিশিয়াল ফ্যানপেজ থেকে লাইভে এসেও শফিক তুহিনের বিরুদ্ধে অবমাননাকর, অশালীন ও মিথ্যা বক্তব্য দেন।