ময়মনসিংহে বন্ধুক যুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত

ময়মনসিংহে বন্ধুক যুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো,
ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জেলার শীর্ষ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন।
বন্ধুক যুদ্ধের ঘটনাটি ঘটে সোমবার রাত পৌনে ২টার দিকে নগরীর কালিবাড়ি লেন এলাকায়। নিহত কুখ্যাত মাদক বিক্রেতারা মোঃ রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮) দুজনই জেলার কৃষ্টপুর এলাকার বাসীন্দা। এ দুজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানাগেছে।
এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের ডিবি পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস, এবং কনস্টেবল শামিম গুরুতর আহত হয়েছেন। আহত দুই পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে কুখ্যাত দুই মাদক ব্যবসায়ী নিহতের সংবাদে সাবস্তির নিশ^াস ফেলার পাশাপাশি আনন্দ উল্লাস করে এলাকাবাসী। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কালিবাড়ি লেন এলাকায় অভিযান চালানোর সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাথাড়ি গুলি বর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।
পরে এলাকা তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় রনি ও আনারকে উদ্ধার করা হয়। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল থেকে ১ হাজার ৭৫০ পিস ইয়াবা, তিনটি গুলির খোসা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি আশিকুর রহমান।