আলফাডাঙ্গায় পল্লী প্রগতি সহায়ক সমিতির সমৃদ্ধি কর্মসূচি অনুষ্ঠিত

আলফাডাঙ্গায় পল্লী প্রগতি সহায়ক সমিতির সমৃদ্ধি কর্মসূচি অনুষ্ঠিত

মিয়া রাকিবুল,আলফাডাঙ্গাঃ
ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ৫নং বানা ইউনিয়নের শিরগ্রামে অবস্থিত পল্লী প্রগতি সহায়ক সমিতির ইউনিট অফিসে সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ভিক্ষুক পুনবার্সন কর্মসূচির মাধ্যমে ২জন ভিক্ষুককে পুনবার্সন করার লক্ষ্যে অটোভ্যান প্রদান করা হয় এবং ১০০জনকে সমৃদ্ধি কর্মসূচির আওতায় পরিবার ভিত্তিক স্যানিটারি ল্যাট্রিন বিতরণ করা হয়।
১৩ই জুন বুধবার বিকাল ৫টার সময় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে ও পল্লী প্রগতি সহায়ক সমিতির বাস্তবায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী পরিচালক আলহাজ্ব অলিয়ার রহমান খান।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদী হুমায়ুন কবীর (বাবু)।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস খান,বোয়ালমারী উপজেলা পরিষের সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা,আলফাডাঙ্গা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুন্নবী খাঁন,পল্লী প্রগতি সহায়ক সমিতির পরিচালক আকরাম হোসেন প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিকগণ,সুধী সমাজ,মুক্তিযোদ্ধাবৃন্দ ও সমিতির কর্মরত কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
পরে অনুষ্ঠান শেষে সমিতির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।