সাভার নিউমার্কেট-রাজাশন রুটে অটো-বাইক থেকে চাঁদাবাজি

সাভার নিউমার্কেট-রাজাশন রুটে অটো-বাইক থেকে চাঁদাবাজি

- in সারাদেশ
58
 আব্দুস সালাম রুবেল,সাভার প্রতিনিধি:
 ঢাকার সাভারে নিউ মার্কেটের সামনে থেকে সাভার-রাজাশন দেওগা রুটে অটো-বাইক থেকে ব্যাপক চাঁদাবাজির অভিযোগ এসেছে। চালক এবং মালিকদের কাছ থেকেই এ ধরণের নীরব চাঁদাবাজির কথা জানতে পারা গেছে।
সরেজমিন গিয়ে চালকদের কাছ থেকে পাওয়া অভিযোগে জানা গেছে, সাভার নিউ মার্কেটের সামনে থেকে রাজাসন দেওগা পর্যন্ত প্রায় ১০০ অটো-বাইক প্রতিদিন চলাচল করে। এই বাইকগুলি থেকে রাজাশনে বসবাসকারী জনৈক মনির নামের এক লোক, প্রতিটি অটো-বাইক থেকে প্রতিদিন ৯০ টাকা করে উত্তোলন করছে। ভুক্তভোগী চালক এবং মালিকেরা ক্ষোভের সাথে এই প্রতিবেদককে জানান, সারা দিনের আয়ের একটা অংশ এভাবে জোর করে আমাদের কাছ থেকে নিয়ে গেলে আর থাকে কি আমাদের? এসব দেখবার কি কেউ নেই?
অভিযোগের ব্যাপারে মুঠোফোনে জানতে চাওয়া হলে টাকা উত্তোলনকারী মনির বলেন, প্রতিবছর টাকা আমিই তুলি। আর এব্যাপারে আপনার আর কিছু জানার থাকলে সাভার মডেল থানার ওসিকে জিজ্ঞেস করুন।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ ধরণের কোনো চাঁদাবাজির ব্যাপারে আমার কাছে কোনো অভিযোগ এখনো আসে নাই। এখন জানতে পারলাম এবং অবশ্যই অভিযোগটি তদন্ত করে কঠোর ব্যবস্থা নেয়া হবে।