সিলেট নবগঠিত ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

সিলেট নবগঠিত ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

- in সারাদেশ
42

সিলেট প্রতিনিধি:

ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে শুক্রবার বাদ জুম’আ সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়েছে।

বিক্ষোভ মিছিলটি নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেলের সভাপতিত্বে ও এমসি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহবায়ক বদরুল আজাদ রানার পরিচালনায় সমাবেশে বক্তারা বলেন, ছাত্রদলের নব গঠিত কমিটিতে ত্যাগী ও রাজপথের অকুতোভয় সৈনিকদের সঠিক মূল্যায়ন করা হয়নি। অছাত্র স্কুলের গন্ডি পেরোতে না পাড়া ভারসাম্যহীন, ছিনতাইকারী ও অযোগ্যদের দিয়ে আওয়ামী লীগের এজেন্ট এক ব্যবসায়ীর কালো টাকার বিনিময়ে ব্যক্তিস্বার্থ হাসিলের উদ্দেশ্যে এ কমিটি গঠন করা হয়েছে যা, জাতীয়তাবাদের গঠনতন্ত্রের পরিপন্থি। জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কেউই স্কুলের গন্ডি পেরোতে পারেনি। ওরা অযোগ্য, তাদের রয়েছে আওয়ামীলীগের সাথে সখ্যতার অভিযোগ। কমিটিকে ভারসাম্যহীন ঘোষণা করে অবিলম্বে এই পকেট কমিটি বাতিল দাবি করে ত্যাগী, শিক্ষিত ও যোগ্যদেরকে নিয়ে কমিটি গঠনের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, নব গঠিত কমিটির সদ্য পদত্যাগকৃত সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাশরুর রাসেল, সহ সভাপতি শিহাব খান, সহ সভাপতি মোঃ সোহেল রানা, যুগ্ম সম্পাদক সোহেল ইবনে রাজা, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু, যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান, সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মুহিবুল মজিদ চৌধুরী মুহিব, কামরান আহমদ, লোকমান হোসেন, আব্দুস সালাম, মঞ্জু আহমদ, রানা আহমদ রুস্তুম, আবু শাহীন, শাহরিয়ার মুর্শেদ শাকিল, আবু ইয়ামিন চৌধুরী, মিজান আহমদ, ফয়জুল হক রাজু, আজহার আলী অনিক, মুকিত তুহিন, সবুজ আহমদ প্রমুখ।