গাজীপুরে বোনের বিয়েতে ভাইয়ের মৃত্যু

গাজীপুরে বোনের বিয়েতে ভাইয়ের মৃত্যু

রবিউল করিম,গাজীপুর প্রতিনিধি :
সব আয়োজন সম্পন্ন গায়ে হলুদও হয়ে গেছে, শুধু আজ শুক্রবার আনুষ্ঠানিকতা শেষে বোনকে তুলে দিবে বরের হাতে, কিন্তু তার আগেই বৃহস্পতিবার দিবাগত রাতে বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেল ছোট ভাই শামসুল আলমের (২২)। বেদনাদায়ক এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় গাজীপুরের শ্রীপুর পৌর শহরের সাবেক মন্ত্রী ও স্থানীয় সাংসদ অ্যাডভোকেট রহমত আলী (মন্ত্রী পাড়ার) মোয়াজ্জেম হোসেনের বাড়িতে।
নিহত শামসুল আলম উপজেলার পৌর এলাকার শ্রীপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে । সে এ বছর শ্রীপুরের বরমী কলেজ থেকে ব্যবস্থাপনা সম্মান বিষয়ে চূড়ান্ত পর্ব পরীক্ষায় অংশগ্রহণ করে। আগামীকাল শনিবার গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারী কলেজে তার ভাইভা পরীক্ষা হওয়ার কথা রয়েছে।
নিহতের স্বজনদের তথ্যমতে, শুক্রবার ছিল শামসুল আলমের বড় বোনের বিয়ে, সে বৃহস্পতিবার সারাদিন ধরে বিয়ের নানা বিষয় তদারকিতে ব্যাস্ত ছিল। পরে রাত দুইটার দিকে সর্বশেষ প্রস্তুতি দেখার জন্য ঘর থেকে বের হয়। এসময় বিয়ের পেন্ডেলে স্থাপন করা বৈদ্যুতিক পাখার তারের সাথে অসাবধানতা বসত বিদ্যুৎ স্পৃষ্ট হয়। স্বজনরা সাথে সাথে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করেন। আনন্দ উৎসবের মধ্যে হঠাৎ শোকের এঘটনায় তাঁর স্বজনরা বিয়ের অনুষ্ঠান স্থগিত ঘোষনা করে ছেলের লাশ দাফনের প্রস্তুতি নিচ্ছেন।