বিএনপি নেত্রী খালেদা জিয়ার সন্তানেরা এতিমেরে টাকা চুরি করে বিদেশে পালিয়ে আছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেত্রী খালেদা জিয়ার সন্তানেরা এতিমেরে টাকা চুরি করে বিদেশে পালিয়ে আছে: পররাষ্ট্রমন্ত্রী

মো. মিজানুর রহমান (মিজান), চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি:

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নদর্শনই দেশকে আজ উন্নত করছে। তার উন্নয়ন মডেলই দেশ-বিদেশে সুনাম অর্জিত হয়েছে।
গতকাল রবিবার বিকেল ৪টায় উপজেলার নশরতপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ইছামতি ডিগ্রি কলেজের আয়োজনে ইছামতি ডিগ্রি কলেজে মাঠে আয়োজিত রাণীরবন্দর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ১০ বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও এই এলাকার জীবনযাত্রার মান দিন দিন উন্নত হচ্ছে। বিদ্যুৎ, যোগাযোগ, শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন উন্নয়নের হাজ করে যাচেছ আমাদের সরকার। সামাজিত অর্থনীতিক সূচক দিয়ে বোঝা যায় দেশের উন্নয়ন। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, মসজিদ-মন্দির, ঈদগাহ মাঠ, সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেসরকারি স্কুল, কলেজ, মাদ্রাসাসহ সর্বত্র উন্নয়নসহ প্রযক্তির ছোঁয়া লেগেছে। জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় মন্ত্রীআরো বলেন, শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী। বিশ্বের অনেক দেশের নেতাই তাঁর নিকট উন্নয়নের জন্য পরামর্শ চান। বাংলাদেশের কমিউনিটি ক্লিনিক সেবা বিশ্বের অনেক দেশে রোল মডেল হিসেবে দেখছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর সন্তানেরা বিদেশে প্রতিষ্ঠিত হয়ে দেশের সুনাম ও ভাবমুর্তি উজ্জ্বল করেছে। অপরদিকে, বিএনপি নেত্রী খালেদা জিয়ার সন্তানেরা এতিমেরে টাকা চুরি করে বিদেশে পালিয়ে আছে।
সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ্ আব্দুল মজিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুস কুদ্দুস, দিপবিস-১’র জেনারেল ম্যানেজার হরেন্দ্র নাথ বর্মন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. গোলাম রব্বানী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবুর রহমান শাহ্, সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, ইছামতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, নশরতপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব নুর ইসলাম শাহ্ নুরু, উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাতক গোলাম আজম পারভেজ, মো. আজিমদ্দিন গোলাপ প্রমুখ বক্তব্য রাখেন।
এছাড়া মন্ত্রী সকালে ৭৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত উপজেলার গলাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত নতুর ভবনের উদ্বোধন, ফায়র সার্বিসের নব-নির্মিত ভবন উদ্বোধন, উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ, উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় ও শহীদ আজিজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত নতুন ভবন, বিকেলে বহুল কাংখিত রাণীরবন্দর হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিভিন্ন গ্রামে ১৫০০ পরিবারের মাঝে বিদ্যুতের নতুন সংযোগ লাইন প্রদান উদ্বোধন করেন। অনুষ্ঠানেগুলোতে বিশেষ অতিথি হিসেবে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহিন আলী, পররাষ্ট্রমন্ত্রীর ছোট ছেলে আমেরিকার টেক্রাাস বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ডঃ তাহসিন হাসান আলী অমিত, অনুষ্ঠানে উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও অফিসার ইনচার্জ মো. হারেসুল ইসলাম, উপজেলা মহিলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায় এবং অনুষ্ঠানে উপজেলার সকল সরকারী শিক্ষা অফিসারবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতারাসহ কয়েক হাজার জনসাধারন উপস্থিত ছিলেন।