অপরাধ ও দূর্নীতিঅর্থনীতিআইন-আদালতআন্তর্জাতিকইতিহাস-ঐতিহ্যইসলামকবিতাখেলা-ধুলাখোলা কলামজাতীয়তথ্য-প্রযুক্তিনগর-মহানগরবিনোদনরাজনীতিলাইফ-স্টাইলশিক্ষাসম্পাদকীয়সারাদেশস্বাস্থ্য

ডিমলায় দেশটাকে পরিষ্কার করি দিবস পালিত

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

“চারপাশ ময়লা নাই, এমন একটা দেশ চাই” এই শ্লোগানে ‘পরিবর্তন চাই’ এর উদ্যোগে, ১৫ সেপ্টেম্বর শনিবার দেশে চতুর্থ বারের মতো পালিত হলো ‘দেশটাকে পরিষ্কার করি দিবস। তারই ধারাবাহিকথায় একযোগে সারা দেশের সাথে নীলফামারীর ডিমলায় প্রথম বারের মতো সেচ্ছা সেবক সংগঠন ফাইট ফর চিলন্ডেন এর সহযোগিতায় পালন করা হলো ‘দেশটাকে পরিষ্কার করি-২০১৮ দিবস।
এ উপলক্ষে ‘পরিবর্তন চাই’ এর উপজেলা কমান্ডার ফারদিন মাশরাফি শাহ্ ও উপজেলা কমিটির সমন্বয়কারী আশিকুর রহমান আশিকের পরিচালনায় সকাল ১০ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর হতে একটি র‌্যালী বের হয়ে প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে আবারো শহীদ মিনার চত্বরে মিলিত হয়। পরে ডিমলা শহর টাকে পরিষ্কার পরিচ্ছনতার মাধ্যমে ‘পরিবর্তন চাই’ এর লক্ষে ‘শপথ’ বাক্য গ্রহণ করার পর পরিষ্কার পরিচ্ছনতা অভিযানের শুভ-সূচনা করেন নীলফামারী জেলা পরিষদ সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক ফেরদৌস পারভেজ। ‘শপথ’ বাক্য পাঠ করে শোনান সমাজ সেবক হামিদুল ইসলাম ভূইয়া। এসময় উপস্থিত ছিলেন মোশফিকুর রহমান রিপন, জাহাঙ্গীর আলম, আকাশ, হারুন অর রশিদ হারুন, ভূষন রায় সহ উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *