অপরাধ ও দূর্নীতিঅর্থনীতিআইন-আদালতআন্তর্জাতিকইতিহাস-ঐতিহ্যইসলামকবিতাখেলা-ধুলাখোলা কলামজাতীয়তথ্য-প্রযুক্তিনগর-মহানগরবিনোদনরাজনীতিলাইফ-স্টাইলশিক্ষাসম্পাদকীয়সারাদেশস্বাস্থ্য

শ্রীপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন আবদার গ্রামের ছমির উদ্দিনের ভাড়া বাড়ি থেকে (৯নভেম্বর) রবিবার সকাল সাড়ে ৯টার দিকে ঝুমা আক্তার (২২) এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
উপজেলার কাওরাইদ ইউনিযনের হাফিজ উদ্দিনের ছেলে সোহাগ মিয়া (৩০)। পারিবারিক ভাবে গত সাত মাস আগে উপজেলার বরমী গ্রামের ফজর আলীর কন্যা ঝুমার সাথে বিবাহ হয়েছে। উপজেলার আবদার গ্রামে ছমির উদ্দিনের বাড়ি ভাড়া থাকে স্বামী স্ত্রী দুই জনে। ঝুমা স্থানীয় মাহাদীন সোয়েটার কারখানায় চাকরী করতো।
নিহতের পরিবার ঝুমার বাবা ফজর আলী অভিযোগ করে বলেন,বিয়ের পর থেকে সোহাগ ঝুমাকে যৌতুকের টাকার জন্য বিভিন্ন নির্যাতন করে আসতে থাকে,যৌতুকের টাকা না দিতে পারাই ঝুমাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।
তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য তারেক হাসান (বাচ্চু) জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি আবদার গ্রামের ছমির উদ্দিনের ভাড়া বাড়িতে ঘরের আড়ার সাথে ঝুমার লাশ ঝুলন্ত অবস্থায় ছিল। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।
শ্রীপুর থানার এস.আই আব্দুল মালেক জানান, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আবদার গ্রামের ছমির উদ্দিনের ভাড়া বাড়ি থেকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসা বাদের জন্য সোহাগ মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দি মেডিকেল হাসপালে পাঠানো হয়েছে, তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *