রাজনীতিসারাদেশ

নাটোর- ১ আসন নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান।

প্রতিদিনের আলো ডেস্কঃ

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দু:সময়ের সাড়া জাগানো ছাত্রলীগ নেতা আলহাজ্ব মোঃ আনিছুর রহমান। নৌকার পক্ষে গ্রাম থেকে গঞ্জ আর পাড়া থেকে মহল্লা গণসংযোগ করছেন আনিছুর রহমান।
‘শেখ হাসিনার সালাম নিন,নৌকা মার্কায় ভোট দিন’- এমন শ্লোগানে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ধারা অব্যাহাত রাখতে নৌকা মাকায় ভোট চাইছেন।




সবাই ঐক্যবদ্ধভাবে দাঁড়াবে নৌকার পাশে,এমন সত্যিকার মাটি ও মানুষের নেতা আজ লালপুর-বাগাতিপাড়া বাসীর জন্য জরুরী।যার সাথে রয়েছে জনগনের ভালোবাসা’- নৌকার পক্ষে জনসংযোগ।




নৌকার পক্ষে মানুষের আস্থা ফেরাতে মাঠে নেমেছেন দু:সময়ের সাড়া জাগানো ছাত্রলীগ নেতা রাজধানী ঢাকার কামরাঙ্গিরচর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আনিছুর রহমান।
প্রতিদিনই সকাল থেকে গভীর রাত পর্যন্ত তৃণমূলের মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন আওয়ামী লীগের সভানেত্রী,বঙ্গবন্ধু কন্যা,দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের বার্তা।
আনিছুর রহমানের মতো নিবেদিত প্রাণ,ত্যাগী মনোনয়ন প্রত্যাশী প্রার্থীকে পাশে পেয়ে উচ্ছসিত নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সর্বস্তরের মানুষ।




সপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মম হত্যাকান্ডের পর আওয়ামী লীগের দুঃসময়ে মোঃ আনিছুর রহমান ছিলেন মতিঝিল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।
দলের চরম ক্লান্তিকালেও আওয়ামী লীগের রাজনীতিকে শক্তিশালী করার লক্ষ্যে সেই পাথর সময়েই তিনি নিরবে নিভৃতে পরিচালনা করেন সাংগঠনিক কার্যক্রম।এ ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় সার্জেন্ট জহুরুল হক হলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে ১৯৮০ ও ১৯৮১ সালে দায়িত্ব পালন করেন তিনি।




নাটোরের লালপুর থানার ধুপইল গ্রামের মরহুম  হাফিজুর রহমানের সন্তান আনিছুর রহমানকে এলাকার মানুষ চেনেন সৎ আর ত্যাগী আওয়ামী লীগ নেতা হিসেবে।ঐতিহ্যবাহী পরিবারটির সন্তানরা নানা পেশায় যুক্ত থাকলেও প্রত্যেকেই জড়িত এলাকার উন্নয়ন কর্মকান্ডে।বিশেষ করে সুপেয় পানির জন্যে গ্রামে গ্রামে টিউবওয়েল আর মসজিদ নির্মানে এলাকাবাসী পরিবারটির ভূমিকা স্মরণ করে কৃতজ্ঞতার সাথে।
বিভিন্ন মসজিদ মাদ্রাসা পরিচালনা পরিষদে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি জনকল্যানে নিবেদিত স্বনামধন্য হাফিজ নাজনিন ফাউন্ডেশনের উপদেষ্টা হিসেবে-ও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে নিজেকে নিয়োজিত করেন।

নাটোর-১ নির্বাচনী এলাকায়।ঘুরে দাঁড়িয়েছেন নেতাকর্মিরা।ইতিমধ্যে লালপুর-বাগাতিপাড়ায় ২শ’২২টি গ্রামে গণসংযোগ করছেন। ২শ’৫০টি বিশুদ্ধ পানি সরবরাহের নলকূপ,একাধিক মসজিদ ও এলাকার রাস্তাঘাটের উন্নয়নে পদক্ষেপ নিয়ে আলোচনার শীর্ষে উঠে আসা আনিছুর রহমান,

Related Articles