জাতীয়প্রচ্ছ্দসারাদেশ

উল্লাপাড়া শিক্ষা সচেতনতা বৃদ্ধি,বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ বিষয়ক সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের উল্লাপাড়াতে শিক্ষা সচেতনতা বৃদ্ধি,বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ বিষয়ক সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। এলজিএসপি -৩ প্রকল্পের অর্থায়নে ১নং রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরোর সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় শুক্রবার দবিরগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে শিক্ষা সচেতনতা বৃদ্ধি,বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ বিষয়ক সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত হয়।




SAMSUNG CAMERA PICTURES

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৫ সিরাজগঞ্জ ৪ উল্লাপাড়া জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: মারুফ-বিন-হাবিব,উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, অফিসার ইনচার্জ দেওয়ান কউশিক আহমেদ, সলঙ্গা থানা অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান,উল্লাপাড়া মাধ্যমিক




শিক্ষা অফিসার শফিকুল ইসলাম,বাঙ্গালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল রানা সোহেল, রামকৃষ্ণপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোক্তার হোসেন মল্লিক প্রমুখ। এ সমাবেশে শিক্ষা সচেতনতা বৃদ্ধি,বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ বিষয়ক আলোচনায় প্রধান আলোচক ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নান। অনুষ্ঠানে ৫টি স্কুলের ছাত্র/ছাত্রীদের মাঝে ১হাজার ৬শত টিফিন বাটি, ৫টি স্কুলে ৫০টি সেলিং ফ্যান ছাড়াও মহিলাদের জন্য শেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ করা হয়।

Related Articles