জাতীয়

দেশে ফিরছেন ড. কামাল আগামী শনিবার

নিজস্ব প্রতিবেদক :

সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচনসহ পাঁচ দফা দাবিতে আগামী রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করবে জাতীয় ঐক্য প্রক্রিয়া। বিকাল ৪টায় এক ঘণ্টার এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট আইনজীবী, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক




ড. কামাল হোসেন। যদিও ড. কামাল হোসেন এখন চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন। শনিবার তার দেশে ফেরার কথা রয়েছে বলে জানিয়েছেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতা ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহম্মেদ। বৃহস্পতিবার গণমাধ্যমকে তিনি বলেন, ‘ড. কামাল হোসেন দেশে ফেরার পর আমরা আলোচনা করে আমাদের পরবর্তী কর্মসূচি ঠিক করব। বৃহত্তর ঐক্য গড়ে তুলব’।




এদিকেমানববন্ধন কর্মসূচি সফল করতে শুক্রবার থেকে রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে প্রচারপত্র বিলি করবেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতাকর্মীরা। এ প্রসঙ্গে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্যসচিব আবম মোস্তফা আমিন গণমাধ্যমকে বলেন, ‘ভোটের অধিকার আদায়ের দাবিতে আমরা রোববার মানববন্ধন কর্মসূচি পালন করব। এই কর্মসূচি সফল করতে শুক্রবার বাদ জুমার পর বাইতুল মোকাররম মসজিদ, লালবাগ মসজিদ, চকবাজার বড় মসজিদ, গুলশান আজাদ মসজিদ গেটে জনসংযোগ ও প্রচারপত্র বিতরণ করব। জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতারা জনসংযোগ কর্মসূচিতে অংশ নেবেন’।

Related Articles