রাজনীতিসারাদেশ

সরকার নারীদের ক্ষতায়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে….মমতাজ উদ্দিন

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন, বর্তমান সরকার নারীর ক্ষমতায়নের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। সরকার নারীকে দক্ষ মানব সম্পদে রুপান্তরের প্রচেষ্টায় শিক্ষা খাতকে অগ্রাধিকার দিচ্ছে। অর্থনৈতিক প্রবৃদ্ধি তরান্বিত করাসহ টেকসই জাতীয় উন্নয়ন নিশ্চিত করার জন্য দক্ষ মানব সম্পদের কোন বিকল্প নেই।
মঙ্গলবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর হাইস্কুল মাঠে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।




ভাটরা ইউনিয়ন আ’লীগের সভাপতি মোরশেদুল বারীর সভাপতিত্বে ও আ’লীগ নেতা মজনুর রহমানের সঞ্চলানয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, উপ-প্রচার সম্পাদক আল-রাজি জুয়েল, জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আনিছুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, কৃষকলীগের সভাপতি সফিকুল ইসলাম, স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ, ইউনিয়ন আ’লীগ নেতা মিজানুর রহমান, আ: বাকী প্রমূখ।

Related Articles