সারাদেশ

কালিয়াকৈরে আবারও শিশু ধর্ষন!

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে মিথিলা আক্তার নামে ৬ বছরের এক অসহায় শিশু ধর্ষণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বিশ্বাস পাড়া এলাকায় মঙ্গলবার বিকালে এঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতার বাবা মিজানুর রহমান বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।শিশুটি স্থানীয় গুট মর্নিং পাকলিক স্কুলের নার্সারীতে পড়–য়া ছাত্রী।




মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়,বগুরা জেলার পারবতীপুর থানার উনচুরকী এলাকার মিজানুর রহমান পরিবারসহ কালিয়াকৈর উপজেলার বিশ্বাস পাড়া এলকায় মিন্টু মিয়ার বাসায় ভাড়া থেকে রাজ মিস্ত্রি এবং তার স্ত্রী স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করে। মঙ্গলবার বাবা-মা দু’জনেরই কাজ থেকে বাসায় ফিরতে দেরি হয়।ওই দিন বিকালে মেয়েটি প্রাইভেট শেষ করে বাসায় ফেরার পথে ওই লম্পট জসিমের মুদি




দোকানের সামনে পৌছালে পুর্বথেকে উৎপেতে থাকা বরিশাল জেলার মেহেদীগঞ্জ থানার বাহাদুর এলাকার সালাম মিয়ার বখাটে পুত্র জসিম উদ্দিন (৩৫)জোরপূর্বক রাস্তা থেকে তুলে নিয়ে ওই শিশুকে মুদি দোকান ঘরের ভিতর ডুকিয়ে ধর্ষণ করে।
স্থানীয় লোকজন শিশুটির ডাকচিৎকারে ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়। পরে স্থানীয়রা অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।




এবিষয়ে কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজা মিয়া বলেন, ধর্ষিতাকে মেডিকেল টেষ্টের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles