সারাদেশ

কালিয়াকৈরে গলাকাটা লাশ উদ্ধার

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার সফিপুর পশ্চিম পাড়া মৃধা বাড়ী এলাকার নাজমুল মৃধার নির্মানাধীন বাড়ীর তৃতীয় তলার ছাদ থেকে শনিবার দুপুরে মামুনুর রশিদ লেবু(৫৫)নামে এক টেইলার্স কর্মচারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ। নিহত মামুনুর রশিদ রংপুর জেলার মিঠাপুকুর থানার ডাবউদয়পুর এলাকার মিনহাজ উদ্দিনের ছেলে। পুলিশ দুপুর ১টার সময় লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।




পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,কালিয়াকৈর পৌরসভার ৯নং ওয়ার্ডের সফিপুর পশ্চিম পাড়া এলাকার মনোয়ার হোসেনের বাসায় স্বপরিবারে ভাড়া থেকে স্থানীয় টেইলার্সে কাজ করতো মামুনুর রশিদ। শুক্রবার জুম্মার নামাজের পর বাসা থেকে বের হয়ে গিয়ে আর তিনি বাড়ী ফিরেননি। শনিবার সকালে তার পরিবার জানতে পারে নির্মনিাধীন ভবনের ওই ছাদে লাশ পাওয়া গেছে।নিহতের গলা ধারালো অস্ত্রদিয়ে কাটা




রয়েছে এবং লাশের পাশে একটি ইনহেলা ও একটি ব্লেড পড়ে থাকতে দেখা গেছে।ধারনা করা হচ্ছে শুক্রবার রাতে কোন এক সময় নির্মানাধীন বাড়ীর তৃতীয় তলার ছাদে নিয়ে গিয়ে মামুনুর রশিদকে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা । পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।




এ ঘটনায় নিহতের ছেলে আরিফ বাদী হয়ে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানাগেছে।
মৌচাক পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) মো. রফিকুল ইসলাম জানান, সফিপুর এলাকার একটি নির্মনাধীন বাড়ীর তৃতীয় তলার ছাদ থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে । তবে এটি হত্যা না আতœহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানাযাবে।

Related Articles