প্রচ্ছ্দসারাদেশ

শেরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১৫

মাহফুজ আহম্মেদ, শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর পৌর শহরের হাজীপুর এলাকায় শুক্রবার রাতে দুই কোচের মুখোমুখি সংঘর্ষে চালক আশিকুল আলম আকাশ (৩৫) নিহত এবং ১৫ যাত্রী আহত হয়েছে।
জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী কোচ এনা পরিবহন (ঢাকা-মে-ব-১৫-৩৯১৬) শেরপুর পৌর শহরের হাজিপুর এলাকায় শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে পৌছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রিবাহী কোচ মা-মনিকা পরিবহনের সাথে




মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এনা পরিবহন (ঢাকা-মে-ব-১১-১৬৮৭) গাড়ীটি মহাসড়কের পশ্চিম পাশে উল্টে যায়। এ ঘটনায় চালক আশিকুল আলম আকাশসহ ১৬ জন যাত্রী অহত হয়। দুর্ঘটনার পরপরই শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী ও পুলিশ আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আশিকুল আলম আকাশ মারা যায়। নিহত কোচ চালক আকাশ বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার করমবাড়িয়া গ্রামের টুলু মিয়ার ছেলে বলে জানা গেছে।




আহতরা হলো, কুড়িগ্রামের নাগেশ্বরীর আঞ্জুয়ারা বেগম (৩৫), সুরাইয়া খাতুন (১০), রংপুর সদরের ইমন হাসান (২৮), বিজয় কুমার (২৪), রায়হান ইসলাম (৪০), সেকেন্দার আলী (৪৪), মামনুর রশীদ (২২), গাইবান্ধার আল মামুন (৪০), বিনদি সরকার (৩৪), রংপুরের গঙ্গাচড়ার ফরহাদ হোসেন (৩৩), মিঠাপুকুরের রবিউল (২৯), কুড়িগ্রামের রাজারহাটের শামীম হোসেন (২২) , উলিপুরের মাজেদুল ইসলাম (১৮), অজ্ঞাত মহিলা (৩০) ও অজ্ঞাত পুরুষ (১৮)।




এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রতন হোসেন জানান, দুর্ঘটনায় এনা পরিবহনের বাসটি মহাসড়কের পশ্চিমপার্শ্বে উল্টে যায়। এতে গুরুতর আহত চালককে হাসপাতালে নেবার সময় তার মৃত্যু হয়। বাকিদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পরপরই রাস্তায় যানচলাচল স্বাভাবিক করা হয়েছে।

Related Articles