সিরাজগঞ্জে স্বামীর মারপিটে স্ত্রী নিহত : স্বামী গ্রেপ্তার

সিরাজগঞ্জে স্বামীর মারপিটে স্ত্রী নিহত : স্বামী গ্রেপ্তার

আশরাফুল ইসলাম রনি :
সিরাজগঞ্জ শহরে স্বামী ও তার স্বজনদের মারপিটে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগ নিহত মারুফা খাতুনের (৩০) স্বামী মনোয়ার হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সকালে শহরের নয়ন মোড় এলাকায় একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, নিহতের স্বামী মনোয়ার হোসেন ও তার ছোট ভাই দেলোয়ার হোসেন পরিবার নিয়ে নয়নমোড় এলাকায় তাদের বোন জামাই শহিদুল ইসলামের বাড়ির ২য় তলায় ভাড়া থাকতো। নিহত মারুফা খাতুনকে মারপিট করে হত্যা করে লাশ বাসার ছাদে একটি বাঁশের সাথে ওরনা পেচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছিল। সংবাদ পেয়ে দুপুরে নিহতের লাশ উদ্ধার ও তার স্বামী মনোয়ারকে গ্রেপ্তার করা হয়।

নিহতের মাথার পিছনে সরু ছিদ্র, হাতে-পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার পর থেকে মনোয়ারের ছোট ভাই দেলোয়ার ও তার বোন শহিদুলের স্ত্রী মনোয়ারা পলাতক রয়েছে। নিহতের ৩ বছর বয়সী মাহিন নামে একটি ছেলে রয়েছে বলেন পরিদর্শক।

সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় বিপুল সংখ্যক নারী-পুরুষ ঘটনাস্থলে ভীড় করে।

নিহতের বাবা রায়গঞ্জ উপজেলার কালিবাড়ি গ্রামের আব্দুল মান্নান জানান, ৭ বছর আগে রায়গঞ্জ উপজেলার নলছিয়া গ্রামের মনোয়ার হোসেনের সাথে মারুফার বিয়ে হয়। মেয়ের জামাই মনোয়ার ও তার ছোট ভাই দেলোয়ার সিঙ্গাপুরে থাকতো। কয়েক মাস আগে তারা দেশে ফিরে আসে। কি কারনে হত্যাকান্ড ঘটেছে সে বিষয়ে তিনিও অবগত নন।