সাভারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত হলো আনন্দ র‌্যালী ও দোয়া মাহফিল

সাভারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত হলো আনন্দ র‌্যালী ও দোয়া মাহফিল

মো: আলী হোসেন, সাভার প্রতিনিধি :সাভারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঢাকা-আরিচা মহাড়কে আনন্দ র‌্যালী শেষে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব  আবু আহাম্মেদ নাসীম (পাভেল)-এর বাসা ভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠনটির আয়েজক  যুবলীগ নেতা আবু অহাম্মেদ নাসীম (পাভেল) প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য কামনা করেন ও নোবেল কমিটিকে শেখ হাসনাকে শান্তিতে মনোনীত করার জন্য ধন্যবাদ জানিয়েছেন। সাভার উপজেলাকে নতুন সিটি কর্পোরেশন ও সাভারকে ঢাকা জেলা সদরদপ্তর ঘোষণা করার আহ্বান জানান।
এ ছাড়াও সাভার এলাকায় মেট্রো রেল স্থাপন করার দাবী জানান। এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে সাভারের এমপি হিসাবে মনোনয়ন দেন তা হলে আমি সাভার এলাকাকে পরিচ্ছন্ন সাভার বানাবো। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও জলাবদ্ধতামুক্ত সাভার বানাবো। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।