রংপুর বিভাগীয় পর্যায়ে দীর্ঘ সময় কর প্রদানকারী নির্বাচিত হলেন আলহাজ্ব সৈয়দ আলী

রংপুর বিভাগীয় পর্যায়ে দীর্ঘ সময় কর প্রদানকারী নির্বাচিত হলেন আলহাজ্ব সৈয়দ আলী

ফরহাদ ইসলাম,জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ
বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের অভ্যন্তরীন সম্পদ বিভাগ ও জাতীয় রাজস্ব বোর্ড এর বিভাগীয় পর্যায়ে ২০১৭ সালের দীর্ঘ সময় কর প্রদানকারী এবং রংপুর সিটি কর্পোরেশন সেরা করদাতা নির্বাচিত হলেন জলঢাকার মুক্তা হিমাগার প্রাঃ লিঃ এবং এস আলী এগ্রো ইন্ডাস্ট্রিজ এন্ড ট্রেডিং লিঃ এর পরিচালক ও জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী।
বুধবার সকালে রংপুর বিভাগীয় কর অঞ্চলের আয়োজনে রংপুর জেলা পরিষদ কমিনিটি সেন্টারে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদি করদাতা এবং কর বাহাদুর পরিবারের সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রংপুর কর অঞ্চলের কর কমিশনার হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্মাননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন স্থানীয় সরকার,পল¬ী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। এসময় অন্যদের মধ্য বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার কাজী হাসান আহম্মেদ, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ও শ্রেষ্ট করদাতা এমদাদুল হক ভরসা।
অনুষ্ঠানে ৭ জন কর বাহাদুর পরিবার ও সর্বোচ্চ ২৪ জন করদাতা এবং দীর্ঘ মেয়াদী ১৬ জন, মহিলা ৮ জন ও তরুণ ৮ করদাতা সহ ৬৩ জনকে সম্মাননা সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়।