সৈয়দপুরে আন্তজার্তিক মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন

সৈয়দপুরে আন্তজার্তিক মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন

Exif_JPEG_420

সংবাদদাতা,সৈয়দপুর,নীলফামারী:  সৈয়দপুরে আন্তজার্তিক মানবাধিকার দিবস উপলক্ষ্যে র‌্যালি ও মানববন্ধন পালিত হয়েছে। রবিবার সকাল ১০টায় হয়ে বাংলাদেশ মানবাধিকার ব্যুরো সৈয়দপুর জেলা শাখার আয়োজনে বিভিন্ন শ্রেনী পেশার লোকজনসহ হরিজনেরা একটি র‌্যালি নিয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিনের পর সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যপি মানববন্ধন পালন করে।
মানব বন্ধনে বক্তারা বলেন, মানুষের দুঃখ কষ্ট দুর করতে সরকার যে ভাবে কাজ করছে অচিরেই তার ভাল ফলাফল আমরা পাব। কোথাও মানবতা লংঘনের ঘটনা ঘটলে দ্রুত তার ন্যায় বিচার পেতে সকলের সহায়তায় কাজ করছি আমরা। সৈয়দপুর মাসবাধিকার ব্যুরোর সাধারন সম্পাদক আব্দূল করিম মিস্টার বলেন, অন্যায় প্রতিরোধ করে মানবাধিকার প্রতিষ্ঠিত করতে হবে। এর জন্য সকলকে সহযোগিতা করতে হবে। তিনি মাননিয় প্রধান মন্ত্রির ভুয়সি প্রশংসা করে বলেন, বিশ্ব দরবারে আজ আমরা একটি মানবতা রক্ষাকারি জাতি হিসেবে স্বিকৃত। আমাদের সরকার মানবতা প্রতিস্ঠায় মিয়ানমার হতে বিতারিত নির্যাতিত মানুষদের আশ্রয় দিয়ে যে মমত্ববোধ দেখিয়েছেন তা মানবতা প্রতিষ্ঠায় একটি অুুলনীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। এর কারনে আজ প্রধানমন্ত্রীকে ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধি প্রদান করা হয়েছে।
তাই মানবতা লংঘন যাতে না হয়। সেদিকে লক্ষ্য রাখতে সকল সরকারি-বেসরকারী, ব্যক্তি প্রতিষ্ঠান, উন্নয়ন সংস্থা, সাংবাদিকসহ সকলকে ঐক্যতার সাথে কাজ করার জন্য আহকান জানান অন্যন্য বক্তরা।