তাড়াশে বিএনপি নেতা সেলিম জাহাঙ্গীরের ব্যাপক গনসংযোগ

তাড়াশে বিএনপি নেতা সেলিম জাহাঙ্গীরের ব্যাপক গনসংযোগ

লুৎফর রহমান,তাড়াশ:
সিরাজগঞ্জের তাড়াশে কৃষ্ণাদিঘী বাজারে খন্দকার সেলিম জাহাঙ্গীর ব্যাপক গনসংযোগ করেছেন। আগামী ২০১৯সালের জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনয়ন প্রত্যাশি ও তাড়াশ উপজেলা বিএনপি’র চেয়ারম্যান খন্দকার সেলিম জাহাঙ্গীর মঙ্গলবার তাড়াশ উপজেলার কৃষ্ণাদিঘী বাজারে ইউনিয়নের সভাপতি শাহ রেজা সেতার মাষ্টারের সভাপতিত্বে গনসংযোগ করেন। গন সংযোগ কালে তার সাথে ছিলেন তাড়াশ উপজেলা বিএনপি’র সহ-সভাপতি গোলাপ হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক ও মাধাইনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান,গ্রাম ও পল্লী উন্নয়ণ বিষয়ক সম্পাদক তপন কুমার গোস্বামী, সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল বারিক,স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ আলী,মাধাইনগর ইউপি সভাপতি মনিরুল ইসলাস মনি,নওগাঁ ইউপি সভাপতি নাজিম উদ্দিন,সাবেক ছাত্র নেতা রাশিদুল হাসান রাসু,সোলায়মান হোসেন,ছাত্র নেতা রাশিদুল,শাহাদত,রাজু,লেবু,নান্টু প্রমুখ।

এ সময় তিনি বলেন,আওয়ামীলীগের সরকার জনগনকে অতিষ্ঠ করে তুলেছে। কাজেই তারা ভয় পাচ্ছে নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন দিতে। তিনি আরও বলেন দ্বিধা দ্বন্দ ভুলে নিরপেক্ষ নির্বাচনে আসেন দেখেন জনগন যদি আপনাকে রায় দেয় তাহলে তো আপত্তি নেই।

উপস্থিত জনগনের উদ্দেশ্য তিনি বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়া যদি আমাকে নমিনেশন দেয় তাহলে বিএনপি’র হাতকে আমি আরও শক্তিশালী করে এ দেশকে উন্নয়নের উচ্চ শিখরে পৌছাব ইনশাল্লাহ।

জানা গেছে এছাড়াও আগামী ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে তাড়াশ – রায়গঞ্জ আসনে বিএনপি)’র মনোনয়ন প্রত্যাশি খন্দকার সেলিম জাহাঙ্গীর সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের দলীয় নেতা কর্মীসহ সাধারণ জনগনের সাথে গণ সংযোগ করে যাচ্ছেন।

দুনীতি,ঘুষমুক্ত ও মেধাবী নেতাকে কাছে পেয়ে এলাকার জনগনের মাঝে ব্যাপক উৎফুুল্লতা জাগে