বর্ণিল আয়োজনে চট্টগ্রামে স্যাটেলাইট চ্যানেল ‘এসবিসি টিভি’র লোগো উন্মোচন

বর্ণিল আয়োজনে চট্টগ্রামে স্যাটেলাইট চ্যানেল ‘এসবিসি টিভি’র লোগো উন্মোচন

অনলাইন ডেস্কঃ

সমাজ পরিবর্তনে আমরা” এ স্লোগানে নিয়ে  শীঘ্রই যাত্রা শুরু করছে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এসবিসি টিভি।

মঙ্গলবার রাতে জাঁকজমক এক অনুষ্ঠানে এসবিসি টিভির মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে নগরীর সুগন্ধা আবাসিক এলাকাস্থ চট্টগ্রাম জোনাল অফিসে।

নতুন বছরে সবাইকে শুভেচ্ছা জানিয়ে মোড়ক উন্মোচন করেন টিভি চ্যানেলটির পরিচালক বৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে এসবিসি টিভির ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার  মোহাম্মদ তাজুল হক এসবিসি টিভির লক্ষ্য উদ্দেশ্য ও পরিকল্পনার কথা উল্লেখ্য করে বলেন, বর্তমানে দেশে অসংখ্য টেলিভিশনের ভীড়ে এসবিসি হবে স্বতন্ত্র মানের চ্যানেল। সবার কথা বলার দায়বদ্ধতা নিয়ে এবং সত্যিকারের সময় পরিবর্তনের ভূমিকা পালনে প্রত্যয় নিয়ে এসবিসির যাত্রা। আগামী ফেব্রুয়ারী থেকে এসবিসি পূর্ণাঙ্গ সম্প্রসারে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন ইঞ্জিনিয়ার  মোহাম্মদ তাজুল হক।

লোঘো  উম্মোচন অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জেসমিন পারভিন জেসি। বিশেষ অতিথি ছিলেন সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালি, অনলাইন নিউজ পোর্টাল পাঠক ডট নিউজের সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী।

বক্তব্য রাখেন, এসবিসি টিভির পরিচালক নাঈম সানি, ইঞ্জিনিয়ার  মাহাবুবুল হাছান, মোজাফফর আহমদ, আনোয়ারুল ইসলাম, জিয়াউল হক

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল কালাম, এসবিসি টিভির নোয়াখালী জেলা প্রধান মোহাম্মদ মিলন, এসবিসি টিভির এক্সিকিউটিভ প্রডিউচর   আজাদ খান ও সাংবাদিক ঈসা মোহাম্মদ, মুরাদ মুছা সহ অন্যান্য অতিথিগণ।

কেক কেটে মোড়ক উম্মোচন শেষে এসবিসি টিভির পরিচিতি লোগো ডিজাইন বর্ণনা এবং কার্যক্রম বিষয়ে সার্বিক বক্তব্য রাখতে গিয়ে চ্যানেলটির সিইও এস এইচ  চৌধুরী বলেন, এসবিসি টিভি মূলত বিনোদনমূলক চ্যানেল হলেও সব ধরণের সংবাদকে গুরুত্ব দেয়া হবে। তবে আমরা সচারাচর স্পট খবরের পিছনের খবরকে সামনে আনার চেষ্টা করবো। দর্শকরা যাচ্ছে কোন ঘটনার গভীরের বিষয়টি জানতে পারেন।

এস এইচ  চৌধুরী  বলেন, চট্টগ্রাম থেকে এসবিসি টিভির লোগো উম্মোচন হলেও এ চ্যানেলের প্রধান অফিস ও সম্প্রচার কেন্দ্র রয়েছে ঢাকায়। এছাড়া দেশের প্রতিটি জেলায় হবে জোনাল অফিস।

তিনি এসবিসি টিভির লোগোর রঙ ও ডিজাইন বিষয়ে বলেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব এবং জাতীয় পতাকার লাল সবুজের রঙ নিয়ে এ লোগোটি ডিজাইন করা হয়েছে।

সর্বশেষ আমন্ত্রিত অতিথিগণ নতুন এ চ্যানেলের কাছে তাদের প্রত্যাশা এবং পরামর্শ তুলে ধরে বক্তব্য রাখেন।