নন্দীগ্রামে উন্নয়ন মেলায় দর্শনার্থীদের উপচেপরা ভীড়

নন্দীগ্রামে উন্নয়ন মেলায় দর্শনার্থীদের উপচেপরা ভীড়

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি:- বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদের শহীদ মিনার চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোসা: শরীফুন্নেসা’র ঐকান্তিক প্রচেষ্টায় যাকজমক পূর্ণভাবে শুরু হয়েছে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা। “উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ”।
জানা গেছে, উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনার চত্বরে ১১ জানুয়ারী থেকে ১৩ জানুয়ারী পর্যন্ত ৩ দিন ব্যাপী চলবে এ মেলা। নানা আয়োজনে উপজেলার ১৭টি দপ্তরসহ মোট ৪৩টি স্টলে নিজস্ব উন্নয়ন কার্যক্রম পরিচালনার পাশাপাশি বাংলাদেশের সার্বিক উন্নয়নে বর্তমান সরকারের সাফল্য, উন্নয়ন, অগ্রগতি ও নারীর ক্ষমতায়নে সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরে ভিডিও চিত্র প্রদর্শন করা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে সরকারের উন্নয়ন কার্যক্রম তৃনমূল জনসাধারনের সামনে তুলে ধরছে প্রতিটি স্টল কতৃপক্ষ। মেলায় দর্শনার্থীদের জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে এবং প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে বলে জানা গেছে।
মেলার দ্বিতীয় দিন বিকেলে মেলা চত্বরে ঘুরে দেখা যায়, উপজেলার নানা শ্রেণীর পেশার মানুষের পদাচরনায় মুখরিত উপজেলা উন্নয়ন মেলা চত্বর।