ময়মনসিংহকে আধুনিক ও পরিচ্ছন্ন নগর গড়তে সহযোগীতার আহ্বান মেয়র টিটুর

ময়মনসিংহকে আধুনিক ও পরিচ্ছন্ন নগর গড়তে সহযোগীতার আহ্বান মেয়র টিটুর

আনিসুর রহমান ফারুক,ময়মনসিংহ :
প্রাচীনতম ময়মনসিংহ পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে নগরীর বিভিন্ন এলাকায় উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। বিশেষ করে জলাবদ্ধতা নিরসনকল্পে খাল খনন এবং ড্রেনেজ ব্যবস্থাপনার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।ঐতিহ্যবাহী ময়মনসিংহকে জলাবদ্ধতার  অভিশাপ থেকে মুক্ত করে আধুনিক ও পরিচ্ছন্ন নগরীতে পরিণত করতে সকলকে সার্বিক সহযোগীতার আহ্বান জানিয়েছেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের অন্যতম নেতা প্রতিশ্রতিশীল মেয়র মো.ইকরামুল হক টিটু। 
শনিবার (১৩জানুয়ারি) দুপুুরে নগরীর রেলওয়ে স্টেশন মোড়ে পৌরসভার খাল ড্রেন খনন কাজের বিশেষ অভিযান উদ্বোধন অনুুুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নগরবাসীর প্রতি এ আহ্বান জানান তিনি। পৌরসভার চলমান নগর উন্নয়ন প্রকল্পের কর্মকান্ড তুলে ধরে বলেন এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে ময়মনসিংহ নগরীর উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত হবে।
উদ্বোধন অনুষ্ঠানে এ সময় পৌরসভার প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম,কাউন্সিলর আসাদুজ্জামান বাবু,মো.লিয়াকত আলী,সংরক্ষিত কাউন্সিলর হামিদা পারভীন,মোছাঃ রোকেয়া হোসেন,মেডিকেল অফিসার এইচ কে দেবনাথ, পৌরসভার স্যানেটারি ইন্সপেক্টর দীপক মজুমদার, কনজারভেটিভ ইন্সপেক্টর মহব্বত আলীসহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্হিত ছিলেন