ডিমলায় নারীর ক্ষমতায়নের লক্ষ্যে সিবিও’র বার্ষিক সভা অনুষ্ঠিত

ডিমলায় নারীর ক্ষমতায়নের লক্ষ্যে সিবিও’র বার্ষিক সভা অনুষ্ঠিত

মো: জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা ( নীলফামারী) প্রতিনিধি: নারীরা বর্তমান সমাজ ব্যাবস্থায় অবহেলিত নয়, তারা দেশের প্রতিটি জনকল্যাণ মূলক উন্নয়ন কর্মকান্ডে জরিত। পুরুষের পাশাপাশি নারীদের ভুমিকা অপরিসীম, তাদেরকে ছোট করে দেখার অবকাশ নেই। বরং নারীর ক্ষমতায়ন দিনদিন বৃদ্ধি পাচ্ছে।

রবিবার সকালে নীলফামারীর ডিমলা উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর অফিস সভা কক্ষে “পল্লী শ্রী” কর্তৃক আয়োজিত, “ব্রেড ফর দা ওয়ার্ল্ড জার্মানী”র সহযোগিতায় নারীর ক্ষমতায়নের জন্য সুযোগ সৃষ্টি প্রকল্পের প্রোগ্রাম অফিসার শাহানাজ বেগমÑএর সঞ্চলনায়, মহিলা বিষয়ক প্রশিক্ষক মোছা: আয়শা সিদ্দীকার সভাপ্রতিত্বে নারীর ক্ষমতায়নের লক্ষ্যে সিবিও’র বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তৃতা করেন,পল্লী শ্রী প্রোগ্রাম ফেসিলিটেটর সাইনুল ইসলাম, একটি বাড়ি একটি খামার প্রকল্প উপজেলা সমন্বয়কারী ইমরুল কায়েস, উপজেলা কৃষি অধিদপ্তরÑএর উদ্ভিদ সংরক্ষণ অফিসার বাহাউদ্দিন, মৎস্য অধিদপ্তর’র ক্ষেত্র সহকারী মানিক চন্দ্র রায়, সমাজ সেবা অফিসের মাঠ সুপার ভাইজার নূরীদা বানু, যুব উন্নয় অফিসের কেডিট সুপার ভাইজার মোজাফ্ফর হোসেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বিভাগীয় সদস্য শফিকুল ইসলাম স্বপন ও ডিমলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রেজা প্রমুখ

উল্যেখ যে, উক্ত সভায় উপজেলার খগাখড়িবাড়ী, গয়াবাড়ী, টেপাখড়িবাড়ী, খালিশা চাপানী ও পূর্ব ছাতনাই ইউনিয়নের সিবিওর দলীয় প্রধান ও সদস্য গণ উপস্থিত ছিলেন।