ময়মনসিংহে আইনজীবী ফোরামের মানববন্ধন

ময়মনসিংহে আইনজীবী ফোরামের মানববন্ধন

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো :
ময়মনসিংহে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের কারাদন্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে ময়মনসিংহের আইনজীবী ফোরাম । সোমবার দুপুরে নগরীর জেলা আইনজীবী সমিতির সামনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আয়োজনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এ সময় আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ড. মীর মিজানুর রহমান, আনোয়ারুল আজিজ টুটুল, এমএ হান্নান খান। মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মুঞ্জুরুল হক বাচ্চু, যুগ্ম সম্পাদক সাজ্জাদুল রহমান আকন্দ নয়ন, জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক মাসুদ তানভীর তান্না, হাবিবুর রহমান ভূইয়া, সিদ্দিকুর রহমান, মাখন মল্লিক, আ: মান্নান, মইনুল হক মিলন, রেজাউল করিম, শাজাহান কবীর সাজু, কামরুল ইসলঅম কিরন, রুকন, রাইসুল ইসলাম, আবুল কালাম, তফাজ্জল হোসেন, শিমুল, তোফায়েল আহম্মেদ সুজন, শরাফ উদ্দিন, মোখলেছুর রহমান কেনান, পাপেল, বাদল, মাহফুজ, রফিকুল ইসলাম, শাহীন প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, তিন তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ যাদের বিরুদ্ধে মিথ্যা রাজনৈতিক প্রতিহিংসার মামলায় কারাদন্ড দেয়া হয়েছে, সেই মামলা প্রত্যাহার করে খালাস অবিলম্বে দিতে হবে। সেই সাথে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি থেকে মুক্তি দিতে হবে। না হয় কঠিন কর্মসূচি দেয়ার হুশিয়ারি দেন নেতাকর্মীরা।
ছবি ক্যাপশন : সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের কারাদন্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে আইনজীবী ফোরাম।