পরিসংখ্যান বিভাগের দুটি ব্যাচের মাঝে আইডি কার্ড বিতরণ

পরিসংখ্যান বিভাগের দুটি ব্যাচের মাঝে আইডি কার্ড বিতরণ

বেরোবি প্রতিনিধি :
রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ( বেরোবি) পরিসংখ্যান বিভাগের ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে এসকল শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়। উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ পরিসংখ্যান বিভাগের ব্যাচ দুটির সকল শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে আইডি কার্ড পড়িয়ে দেন। এসময় উপাচার্য সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন সকলের উচিত বিশ্ববিদ্যালয়কে ধারন করা এবং ভালোবাসা । তিনি একইসাথে সকল শিক্ষার্থীকে পড়ালেখা এবং শিক্ষা সংশ্লিষ্ট কাজে মনোনিবেশ করার তাগিদ দেন ।

পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইডি কার্ড তৈরী কমিটির আহবায়ক পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ রশীদুল ইসলাম, বিভাগটির বিভাগীয় প্রধান মোঃ সিরাজ-উদ-দৌলা, সাইবার সেন্টার-এর পরিচালক এবং কমিটির অপর সদস্য মুহাঃ শামসুজ্জামান, কমিটির অপর সদস্য এবং বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর মোঃ ছদরুল ইসলাম সরকার।

উল্লেখ্য সোমবার ০৫ ফেব্রুয়ারি ২০১৮ তারিখে ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি কার্ড সরবরাহ করতে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা করা হয়েছে। কমিটি পর্যায়ক্রমে অন্যান্য বিভাগের শিক্ষার্থীদের মাঝে দ্রুত সময়ে আইডি কার্ড সরবরাহ করবে।