নড়াইলে হস্ত-বস্ত্র ও শিল্প মেলার নামে জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নড়াইলে হস্ত-বস্ত্র ও শিল্প মেলার নামে জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নড়াইল প্রতিনিধি ■

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ খেলার মাঠে হস্ত-বস্ত্র ও শিল্প মেলার নামে র‌্যাফেল ড্র এবং জুয়া বন্ধের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও কর্মসূচি পালিত হয়েছে। সচেতন নাগরিক সমাজের আয়োজনে রোববার দুপুরে আদালত সড়কে এসব কর্মসূচি পালন করা হয়।

পরে জেলা প্রশাসকের গেটে ঘেরাও কর্মসূচি পালনকালে বক্তৃতা করেন সচেতন নাগরিক কমিটির আহবায়ক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট এস এ মতিন, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শরীফ হুমায়ুন কবীর, সদর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান স্বপ্না সেন, জেলা ওয়াকার্স পাটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সভাপতি শরীফ মুনীর হোসেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক কাজী হাফিজুর রহমান, জাসদ নেতা শরীফ আরিফ নাছির, নারীনেত্রী আঞ্জুমানআরা, রওশন আরা কবির লিলি, অ্যাডভোকেট কাজী বশিরুল হক, মাওলানা মনিরুজ্জামান প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ র‌্যাফেল ড্র বন্ধের ঘোষণা দেন। মণিপুরী তাঁতী শিল্প ও জামদানী বেনারসি কল্যাণ ফাউন্ডেশন এবং গোপালগঞ্জ হ্যান্ডলোম অ্যাসোসিয়েশনের আয়োজনে গত ১৩ অক্টোবর থেকে র‌্যাফেল ড্রর নামে জুয়া খেলা শুরু হয় হয় জানিয়েছেন আন্দোলনকারীরা।