নগর-মহানগরসারাদেশ

কালিয়াকৈরে হেরোইনসহ আটক-৩

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার হরতকিতলা এলাকা থেকে প্রায় ৫৫০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় হেরোইন বহনের কাজে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়।
আটক কৃতরা হচ্ছে- নাটোরের বাঘাটিপাড়া থানার নওপাড়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে মুখলেছ আলী (৩২), একই গ্রামের আব্দুল বাসেদ আলীর ছেলে সেলিম আলী (৩৪), একই জেলার বড়াই গ্রাম থানার চরনোটাবাড়ীয়া এলাকার আসকান সর্দারের ছেলে রসুল সর্দার (৩৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারেন যে, নাটোর থেকে একটি বাসে করে তিন মাদক ব্যবসায়ী হেরোইনের একটি বড় চালান নিয়ে গাজীপুর হয়ে ঢাকার দিকে যাবে। এ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে র‌্যাবের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি আভিযানিক দল তিন ভাগে বিভক্ত হয়ে ওই বাসটির আগমন ও গতিবিধি অনুসরণ করার লক্ষ্যে কালিয়াকৈর পৌরসভার হরতকিতলা এলাকায় অবস্থান নেয়। বিকেল ৬টার দিকে বাসটির অবস্থান ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের হরতকিতলায় সীমান্ত ফিলিং স্টেশনের সামনে শনাক্ত হলে র‌্যাব সদস্যরা বাসটির গতিরোধ করলে হেরোইন বহনকারী ওই তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে আটককৃত তিন মাদক ব্যবসায়ীর দেওয়া তথ্যমতে বাসের একটি সিটের ওপর সেল্পে সু-কৌশলে লুকানো অবস্থায় একটি লাল শপিং ব্যাগে রক্ষিত ছোট ০৫ (পাঁচ)টি পলি ব্যাগে রাখা আনুমানিক ৫৫০ গ্রাম হেরোইন, নগদ ২৭৫০/-(দুই হাজার সাতশত পঞ্চাশ)টাকা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়।
কালিয়াকৈর থানার ডিউটি অফিসার(এসআই) ফাতেমা আক্তার শিল্পী বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles